ওয়ানডে সিরিজের জন্য প্রাথমিক দল ঘোষণা

 খেলা প্রতিবেদক
 আরটিএনএন
 ঢাকা: নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন সিরিজের জন্য ২৮ সদস্যের দল ঘোষণা
 করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

 ঘোষিত দলে জায়গা পেয়েছেন গত বছরের ডিসেম্বরে সর্বশেষ ওয়ানডে খেলা সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

ইনজুরির কারণে বাংলাদেশের জিম্বাবুয়ে সফরেও দলে ছিলেন না দলের প্রধান পেসার মাশরাফি। তবে সব ঠিক থাকলে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজটাতেই ফের দলে ফিরতে পারেন এই ডানহাতি পেসার।

ঘরোয়া ক্রিকেটে ভালো পারফরম্যান্স দেখিয়ে প্রথমবারের মতো জাতীয় দলে ডাক পেয়েছেন আল আমিন। চার ম্যাচে ১৪টি উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেটশিকারির তালিকায় দ্বিতীয় স্থানে আছেন আবাহনীর এই ডানহাতি পেসার।

প্রাথমিক এই দল ঘোষণা ছাড়াও বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাহী কমিটির সভায়। গ্রহণ করা হয়েছে প্রধান নির্বাচক আকরাম খানের পদত্যাগপত্র।

অন্যদিকে নির্বাচক কমিটির সদস্য মিনহাজুল আবেদীন ও হাবিবুল বাশারের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ানো হয়েছে আগামী বছরের ৩০ জুন পর্যন্ত।

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য জাতীয় দলের ম্যানেজার হিসেবে নিয়োগ দেয়া হয়ে সাবেক অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয়কে।

প্রাথমিক দল: মুশফিকুর রহিম(অধি. উইকি), মাহমুদউল্লাহ, এনামুল হক, তামিম ইকবাল, সাকিব আল হাসান, নাসির হোসেন, মোহাম্মদ ইলিয়াস, জিয়াউর রহমান, মাশরাফি বিন মুর্তজা, জহুরুল ইসলাম, শফিউল ইসলাম, আবদুর রাজ্জাক, নাঈম ইসলাম, সোহাগ গাজী, রুবেল হোসেন, মমিনুল হক, শামসুর রহমান, মার্শাল আইয়ুব, রবিউল ইসলাম, ফরহাদ রেজা, মেহরাব হোসেন, সাজেদুল ইসলাম, আল আমিন, এনামুল হক (জুনিয়র), সৌম্য সরকার, সাব্বির রহমান, মুক্তার আলি ও নূর হোসেন।
উৎসঃ www.rtnn.net
ওয়ানডে সিরিজের জন্য প্রাথমিক দল ঘোষণা ওয়ানডে সিরিজের জন্য প্রাথমিক দল ঘোষণা Reviewed by Shariful Islam on 4:51 PM Rating: 5
অনলাইনে বইয়ের সর্বাধিক সংগ্রহ নিয়ে রকমারি.কম ||ROKOMARI.COM||
Powered by Blogger.